বাংলাদেশ: সাজেকে পর্যটকবাহী গাড়ি উল্টে নিহত ১

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

বাংলাদেশের রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটনকেন্দ্র থেকে ফেরার পথে চাঁদের গাড়ি উল্টে সাগর আহমেদ (৩২) এক পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকা থেকে সাজেকে বেড়াতে গিয়েছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

বুধবার (১৯ অক্টোবর) রুইলুই পাড়া থেকে ফেরার পথে হাউজ পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা।

স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে সাজেক রুইলুই পাড়া পর্যটনকেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে যায় গাড়িটি । এতে সাত পর্যটক মারাত্মক আহত হন। তাদের মধ্যে একজনের মৃত্যু হয়।

আহতদের মধ্যে পাঁচজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, ঢাকা রামপুরা এলাকার লিটু (৩২), মনিয়া মুন (২৯) ও বর্না আক্তার (৩২), মিরপুরের নুর নাহার (২৫) এবং আশুলিয়ার দিদার হোসেন (২৬)।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করে। অন্য একটি চাঁদের গাড়িতে করে তাদের দিঘীনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, “আমরা খবর পেয়েই উদ্ধার অভিযান শুরু করি। দুর্ঘটনাকবলিত পর্যটকরা ঢাকা থেকে এসেছেন বলে জানা গেছে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!