রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

গৃহবধূকে ‘ধর্ষণচেষ্টায়’ ব্যর্থ হয়ে হত্যার হুমকি, ঘরছাড়া পরিবার

প্রকাশিত:

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুলাল বালা নামে এক ব্যক্তির বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত দুলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ধোপড়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী গৃহবধূ মঙ্গলবার (২ আগস্ট) থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে বলা হয়, দুলাল বালা দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূর শিশু সন্তানকে হত্যাসহ নানান ভয়ভীতি দেখাতে শুরু করেন দুলাল। গত ১৭ জুলাই দুপুরে ওই গৃহবধূ তার শিশু সন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দুলাল ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ভুক্তভোগী গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত পালিয়ে যান।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, “দুলাল বালা দীর্ঘদিন ধরে আমাকে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছেন। আমি কখন কোথায় যাই, কী করি এসব নজরদারিতে রাখেন। আমি তাকে নিষেধ করলে তিনি বলেন, পুরুষ মানুষ এসব করে থাকে। পরে স্বামীকে বিষয়টি জানাই। আমার স্বামী দুলালের সঙ্গে এ বিষয়ে কথা বলতে গেলে উল্টো আমার স্বামী মারধরের শিকার হন।”

তিনি আরও বলেন, “দুলাল আমাকে এবং আমার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছেন। থানায় অভিযোগ করেছি। আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।”

অভিযুক্ত দুলাল বালা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, “গত ইউপি নির্বাচনের বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।”

এ বিষয়ে কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান বলেন, “ওই গৃহবধূ থানায় একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।