গৃহবধূকে ‘ধর্ষণচেষ্টায়’ ব্যর্থ হয়ে হত্যার হুমকি, ঘরছাড়া পরিবার

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
প্রতীকি ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুলাল বালা নামে এক ব্যক্তির বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত দুলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ধোপড়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী গৃহবধূ মঙ্গলবার (২ আগস্ট) থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে বলা হয়, দুলাল বালা দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূর শিশু সন্তানকে হত্যাসহ নানান ভয়ভীতি দেখাতে শুরু করেন দুলাল। গত ১৭ জুলাই দুপুরে ওই গৃহবধূ তার শিশু সন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দুলাল ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ভুক্তভোগী গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত পালিয়ে যান।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, “দুলাল বালা দীর্ঘদিন ধরে আমাকে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছেন। আমি কখন কোথায় যাই, কী করি এসব নজরদারিতে রাখেন। আমি তাকে নিষেধ করলে তিনি বলেন, পুরুষ মানুষ এসব করে থাকে। পরে স্বামীকে বিষয়টি জানাই। আমার স্বামী দুলালের সঙ্গে এ বিষয়ে কথা বলতে গেলে উল্টো আমার স্বামী মারধরের শিকার হন।”

তিনি আরও বলেন, “দুলাল আমাকে এবং আমার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছেন। থানায় অভিযোগ করেছি। আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।”

অভিযুক্ত দুলাল বালা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, “গত ইউপি নির্বাচনের বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।”

এ বিষয়ে কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান বলেন, “ওই গৃহবধূ থানায় একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!