বুধবার, আগস্ট ১৭, ২০২২

গোপালগঞ্জে ট্রেনের সাথে শ্রমিকবাহী ভটভটির সংঘর্ষ, নিহত ৫

প্রকাশিত:

গোপালগঞ্জের কাশিয়ানীতে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের সঙ্গে একটি মিক্সার মেশিন ও শ্রমিকবাহী ভটভটির সংঘর্ষ হয়েছে। এতে ভটভটিতে থাকা পাঁচ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার কাঠামদরস্ত এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সবার বাড়ি কাশিয়ানী উপজেলার পারুলিয়া গ্রামে বলে জানা গেছে। তারা সবাই নির্মাণশ্রমিক।

নিহতরা হলেন- সুজন মৃধা, অমৃত বিশ্বাস, প্রতি দাস, হিরামন বিশ্বাস ও রাজ্জাক বিশ্বাস। তাদের বাড়ি উপজেলার পারুলিয়া ইউনিয়নের পারুলিয়া গ্রামে। জানা গেছে, ৯টার দিকে একটি নির্মাণাধীন ভবনের ঢালাইয়ের কাজ শেষে রেললাইন ধরে বাড়ি ফিরছিলেন তারা।

তরিকুল ইসলাম নামে স্থানীয় এক যুবক জানান, ওই ভটভটিতে ১৪ জনের মতো ছিলেন। তারা সবাই শ্রমিক। ভটভটি রেললাইন পার হচ্ছিল। সে সময় টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিয়ে চলে যায়। ভটভটি ছিটকে পাশের খাদে পড়ে। এ সময় পাঁচ জন মারা যান। আর আহত হন আরও চার জন। পরে আহতদেরকে কে হাসপাতালে নিয়ে গেছে। আরও কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের ডিএডি আবুল কালাম আজাদ দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। এখনও উদ্ধার কাজ চলছে।

কাশিয়ানী থানার ওসি মোহাম্মদ আলম বলেন, এ ঘটনায় আহত হয়েছেন চার জন। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Share post:

Subscribe

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

জন্মনিবন্ধনে আর লাগবে না মা-বাবার সনদ

এখন থেকে জন্মনিবন্ধন করতে মা-বাবার জন্মসনদ আর লাগবে না।...

জীবন্ত সেতুর দেশে

বর্ষার মৌসুম। সন্ধ্যা হতেই সুড়সুড় করে ঘরে ঢুকে পড়ছে...

কবি স্বাগতা ভট্টাচার্যের ছয়টি কবিতা

মায়ের আঁচল মায়ের যত্নে আঁকা নজর ফোঁটা,কপালে চাঁদ হয়ে ভাসতো...

টিপু-প্রীতি হত্যা: সেই বাইক-পিস্তলসহ গ্রেপ্তার আরও ৫

রাজধানীর মতিঝিলে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।