মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

নাটোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ নিহত ২

প্রকাশিত:

নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান (৩৫) ও আল-মাহবুব (৪৩) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত তিনজন।

বুধবার (১৮ মে) ভোর রাতে নাটোর-পাবনা মহাসড়কে উপজেলার নগর ইউনিয়নের কয়েন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মাহবুব চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে ও চালক মনিরুজ্জামান একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন জানান, ভোরে চুয়াডাঙ্গা থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১১-৭৫৮৬) রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের কয়েন এলাকায় পঞ্চগড় থেকে পাবনাগামী বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান ও আল-মাহবুব নামে এক যাত্রী। এসময় আহত হন আরও তিনজন যাত্রী। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।