বাংলাদেশের পরিস্থিতি কখনও শ্রীলঙ্কার মতো হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে”-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “বাংলাদেশের পরিস্থিতি কখনো শ্রীলঙ্কার মতো হবে না। উনি (মির্জা ফখরুল) তো দিবাস্বপ্ন দেখছেন। উনি স্বপ্ন দেখছেন বিএনপি ক্ষমতায় আসবে, এসে তারা দেশকে আবার অন্ধকার করে ফেলবেন।”

বুধবার (১১ মে) দুপুরে খুলনা শিপইয়ার্ডে কোস্টগার্ডের জন্য নির্মিত আটটি নৌযান হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে বলেন, “আপনারা তো সারা দিন দেশের বিভিন্ন জায়গার সংবাদ সংগ্রহ করে বেড়ান। দেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি তৈরি হয়েছে এমন কোনো কিছু কি আপনার দেখেছেন?”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপি স্বপ্ন দেখছে দেশকে আবার ২০০১ সালের মতো পিছিয়ে নিয়ে যাওয়ার। কিন্তু দেশের জনগণ তা চায় না। আমরা জনগণকে নিয়ে রাজনীতি করি। আমাদের রাজনীতি হলো জনগণ ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার। আজ জনগণ তাদের (বিএনপি) প্রত্যাখ্যান করেছে। যতই তারা ডাক দিক, যত কিছু বলুক; প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তাতে তার নেতৃত্বের প্রতি বাংলাদেশের মানুষের দৃঢ় বিশ্বাস রয়েছে। এ দেশের মানুষ বিশ্বাস করে বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই।”

তিনি বলেন, “২০০৮ সালে যখন আমরা ক্ষমতায় আসি, তখন দেশের মানুষের মাথাপিছু আয় ছিল ৬০০ ডলারের নিচে। আজকে হয়েছে ২ হাজার ৮২৪ ডলার। দেশ যে একটা দুর্বার গতিতে এগিয়ে চলছে, এটা তারই প্রকৃষ্ট উদাহরণ। প্রধানমন্ত্রী শুধু স্বপ্ন দেখেন না, তিনি তা বাস্তবায়নও করেন। এ জন্য তার জনপ্রিয়তা আকাশচুম্বী।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!