7.1 C
Drøbak
শুক্রবার, মে ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকশিশুদের খেলাধুলায় ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ

শিশুদের খেলাধুলায় ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ

শিশুদের খেলাধুলার ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।খেলাধুলা, ব্যায়াম ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সুযোগ সৃষ্টির ওপর গুরুত্বারোপ করে প্রধানমন্ত্রী বলেছেন, জাতি গঠনে এগুলো অনিবার্য উপাদান।

বুধবার (১১ মে) ওসমানী স্মৃতি মিলনায়তনেজাতীয় ক্রীড়া পুরস্কার ২০১৩-২০২০ শীর্ষক অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শিশু থেকে প্রাপ্তবয়স্ক সবাইকে এসব ব্যাপারে উৎসাহিত করতে এবং সম্পৃক্ত করার সুযোগ তৈরি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, “এর মাধ্যমে আমাদের শিশুরা দেশের ভালো মানুষ ও যোগ্য নাগরিক হয়ে উঠবে। আমার বিশ্বাস এর ফলে তাদের মন থাকবে সতেজ, তারা ভুল পথে যাবে না।”

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও সচিব মেসবাহ উদ্দিন।

দেশের ক্রীড়া অঙ্গনে অসামান্য অবদানের জন্য প্রায় ৮৫ জন খেলোয়াড় এবং সংগঠক এ সম্মানজনক পুরস্কার পেয়েছেন। প্রত্যেকে একটি করে স্বর্ণপদক, এক লাখ টাকার চেক ও একটি সনদপত্র পেয়েছেন।

প্রধানমন্ত্রীর পক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নের উপর একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।