বুধবার, নভেম্বর ৩০, ২০২২

দিনাজপুরে বজ্রপাতে নারীসহ নিহত ২

প্রকাশিত:

দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নে পৃথক বজ্রপাতের ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) ওই ইউনিয়নের সুবর্ণখুলী গ্রামে সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন- উপজেলার হোসেনপুর ইউনিয়নের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বাড়ির আঙ্গিনায় কাজ করছিলেন শাহ আলম। এ সময় হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, একই সময়ে বাড়ির পাশের ক্ষেত থেকে শসা ছেড়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন মাজেদা বেগম। পরে স্থানীয়রা মাজেদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্লাবন ঘোষ জানান, হাসপাতালে আনার পূর্বে তারা মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খানসামা থানার ওসি কামাল হোসেন বলেন, হোসেনপুরে বজ্রপাতে এক জনের মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি। তবে সুবর্ণখুলী গ্রামের বজ্রপাতে কেউ নিহত হয়েছেন, এমন কোনো তথ্য আমার কাছে নেই।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা প্রকাশ

উদার আকাশ ঈদ-শারদ উৎসব সংখ্যা ১৪২৯ প্রকাশনা উৎসব উদ্বোধন...

পশ্চিমবঙ্গ: পুবের কলম ও বুদ্ধিজীবী মঞ্চের নবী দিবস উদযাপন

একদিকে বিদ্বেষ, অন্যদিকে সম্প্রীতি৷ তারই নাম বাংলা৷ এখানে নবী...

বাংলাদেশ: যমুনায় তীব্র ভাঙন; অর্ধশত বাড়িঘর জমিজমা যমুনায় বিলীন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা যমুনা নদী অধ্যুষিত দুর্গম জালালপুর ইউনিয়নের...

ষষ্ঠী পূজার মধ্য দিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।