নাটোরে কলেজ ছাত্র ও বহিরাগতদের সংঘর্ষ

মাহাবুব খন্দকার
মাহাবুব খন্দকার - নাটোর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

নাটোরের সিংড়ায় উপজেলার ০১ নং সুকাশ ইউনিয়নের বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ছাত্র ও বহিরাগতদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শনিবার বেলা ১১ টায় কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। পরে শিক্ষক ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, কলেজের ইন্টার ১ম বর্ষের ছাত্র রাশিদুল অন্য ছাত্রদের অকাট্য ভাষায় গালাগালি করতে থাকে এমন সময় একই কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রকি তাঁকে গালাগালি করতে নিষেধ করে।

পরে রাশিদুল কলেজ ক্যাম্পাসের বাহিরে এসে বহিরাগত ছেলেদের ডেকে এনে রাকিবুল ইসলাম রকিকে মারধর করে। অনার্স ২য় বর্ষের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রকি সে ০১ নং সুকাশ ইউনিয়নের চক দূর্গাপুর গ্রামের মোঃ জাহাঙ্গীরের ছেলে ও রাশিদুল ০৩ নং ইটালী ইউনিয়নের রাতাল গ্রামের মোফার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বহিরাগত রুবেল পিতা আমজাদ হোসেন, আরিফ পিতা মকবুল হোসেন, আলিফ পিতা মুরশেদুল সবার ঠিকানা বামিহাল। ও সুকাশ ইউনিয়নের তেতুলিয়া গ্রামের উজ্জ্বল পিতা বক্কার তাঁরা রাশিদুলের ডাকে কলেজ ক্যাম্পাসে ঢুকে রাকিবুল ইসলাম রকিকে মারধর করে।

বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের অধ্যাপক মুনছুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বহিরাগতরা এসে আমার কলেজের ছাত্রদের মারপিট করবে তা মেনে নেওয়ার মতো না। এতে আমার কলেজের মানক্ষন্ন হয়েছে। আমি চাই তদন্ত সাপেক্ষে চূড়ান্ত বিচার যেন করা হয়। তবে এ বিষয়ে দ্রুত সমাধান করার চেষ্টা চলছে।’

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিক বলেন,‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,তদন্ত সাপেক্ষে বেবস্থা নেওয়া হবে।’

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: মাহাবুব খন্দকার নাটোর প্রতিনিধি
সাংবাদিক এবং লেখক
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!