15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকলালমনিরহাট সীমান্তে ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ

লালমনিরহাট সীমান্তে ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ

লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্তে পড়ে আছে ভারতীয় নাগরিকের মরদেহ। তার নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।বয়স আনুমানিক ৫০ বছর হবে। রোববার (১০ এপ্রিল) দুপুরে স্থানীয়দের খবরে মরদেহের সরতহাল প্রতিবেদন প্রস্তুত করে আদিতমারী থানা পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম জানান, উপজেলার দুর্গাপুর চওড়াটারী সীমান্তের ৯২৪ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাব পিলার এলাকায় বাংলাদেশ অংশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় অবগত করে। পরে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত (৫০) এক ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এরপর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী(বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশর (বিজিবি) মধ্যে পতাকা বৈঠক আহ্বান করা হলে মরদেহ উদ্ধার করা হয়নি। দু’দেশের পতাকা বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পতাকা বৈঠক শেষে মৃত ব্যক্তির নাম পরিচয় জানা যাবে। স্থানীয়দের ধারণা ভোর রাতে গরু নিয়ে সীমান্ত পাড় হয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।