দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রামপালে বিক্ষোভ সমাবেশ বিএনপি’র

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বিএনপি’র বাগেরহাট জেলা কমিটির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ সম্পূর্ণভাবে একটি লুটপাটের দলে পরিণত হয়েছে। লুটপাটের টাকা বিদেশে পাচার করছে। রাষ্ট্রীয় সন্ত্রাস করে বিরোধী শক্তিকে দমন পীড়ন করে দাবিয়ে রেখেছে। বিনা ভোটের এই সরকারের কারসাজিতে তেল, চাল, ডিজেলসহ নিত্য পণ্যের মূল্য বৃদ্ধিতে দেশের মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে।

যে কারণে খেটে খাওয়া, দিন আনা দিন খাওয়া মানুষ আজ অসহায়ত্ব জীবন যাপন করছে। এ জন্য আমাদের লক্ষ্য দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে দলকে ঐক্যবদ্ধ করে কঠোর আন্দোলনের জন্যে প্রস্তুত হতে হবে। তিনি আরো বলেন, দলীয় নির্বাচন কমিশন দিয়ে আর পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না। তাই আমাদের লক্ষ্য হবে আগামী ২০২৩ সালে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনে জনগণের সরকার গঠন করা।

Untitled design দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রামপালে বিক্ষোভ সমাবেশ বিএনপি'র
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রামপালে বিক্ষোভ সমাবেশ বিএনপি'র 39

শনিবার বেলা সাড় ১১ টায় উপজেলার ফয়লাহাটে বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী হালিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় তিনি বলেন, কোনো ভেদাভেদ নয়, তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতা কর্মিদের সাথে নিয়ে সবার মতামতের ভিত্তিতে গণতান্ত্রিকভাবে উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করা হবে। দেশ নায়ক তারেক রহমানের দিক নির্দেশনা মেনে আমাদের ঐক্যবদ্ধ থেকে গণমানুষের সেবায় আত্মনিয়োগ করতে হবে। তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ফেরাতে সকলকে আরও ঐকবদ্ধ হতে হবে। মাদার অব ডেমোক্রেসী বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্ব আমাদের অনুপ্রেরণা। আমারা তার নিঃশর্ত মুক্তি চাই, মুক্তি দিতে হবে। এ জন্য তিনি জাতীয়তাবাদীদের সহযোগিতা কামনা করেন।

কাজী জাহিদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেখ আঃ আজিজ বাবু, ফকির শাহাদাৎ হোসেন, শেখ আব্দুল্লাহ আজমি, সরদার মাহাফুজুল হক চিক, তালুকদার বদিউজ্জামান মিনা, এনামুল হক প্রিন্স, মাহমুদ হাসান, সিরাজুল ইসলাম, কামরুজ্জামান মন্জু, শেখ আব্বাস আলী, মোঃ নূরুল্লাহ খোকন, মাষ্টার মুজিবর রহমান জোয়ার্দার, সরদার বাকিবিল্লাহ, কামরুজ্জামান বাবু, মোড়ল কবিরুল ইসলাম, মাসুদুর রহমান পিয়াল, আলমগীর কবির বাচ্চু, জাহিদুল ইসলাম বাবলা, জাহিদুল ইসলাম, কাজী অজিয়ার রহমান, গাজী শাহাজালাল, শেখ মো. পলাশ, মোল্লা তরিকুল ইসলাম শোভন, মোফাজ্জল হুসাইন বাদল। অনুষ্ঠানে বিপুল সংখ্যাক নেতাকর্মী যোগ দেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!