বান্দরবানে সন্ত্রাসীদের হামলায় এক সেনাসদস্য নিহত

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

বান্দরবানের রুমায় সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সন্ত্রাসীদের হামলায় এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। এসময় সেনাবাহিনীর পাল্টা গুলিতে নিহত হয়েছে তিন সন্ত্রাসী। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বান্দরবানের রুমায় সেনাবাহিনীর ওপর সন্ত্রাসীদের হামলা। এক সেনা সদস্য ও তিনজন সন্ত্রাসী নিহত।’

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের নেতৃত্বে ১১ সদস্যের একটি দল রুমা জোনের আওতায় জেইংগা পাড়ায় এবং সেফ পাড়া এলাকায় সেনাবাহিনীর একটি বিশেষ টহল দল পরিদর্শনে যায়। এসময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএসের সশস্ত্র দল তাদের ওপর হামলা করে। এ সময় সিনিয়র অফিসার হাবিবুর রহমানের মাথায় এবং সৈনিক ফিরোজ হোসেনের পায়ে গুলি লাগে। আত্মরক্ষার্থে সেনাবাহিনী গুলি চালালে জেএসএস-এর তিন সদস্য নিহত ও একজন আহত হয়। সৈনিক ফিরোজ বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে অভিযানে সন্ত্রাসীদের ব্যবহৃত ১টি এসএমজি, ২৪৯ রাউন্ড তাজা গুলি, ৩টি অ্যাম্যুনিশন ম্যাগাজিন, ৩টি গাদা বন্দুক, গাদা বন্দুকের ৫ রাউন্ড গুলি, ৪ জোড়া ইউনিফর্ম এবং চাঁদাবাজির নগদ ৫২ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) প্রধান হলেন জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় (সন্তু) লারমা। তিনি পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদেরও চেয়ারম্যান।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!