11.1 C
Drøbak
রবিবার, মে ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকগৌরনদীতে টিকা দিতে যাওয়ার সময় বাস চাঁপায় শিক্ষার্থী নিহত

গৌরনদীতে টিকা দিতে যাওয়ার সময় বাস চাঁপায় শিক্ষার্থী নিহত

করোনা ভাইরাসের টিকা দিতে যাওয়ার সময় যাত্রীবাহী বাস চাঁপায় অন্তর মৃধা নামের এক ছাত্র নিহত হয়েছে। এছাড়াও অপর দুই শিক্ষার্থী রেদওয়ান ফকির ও শান্তকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুবুর রহমান জানান, বুধবার সকাল সাড়ে দশটার দিকে মহাসড়কের বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থীকে চাঁপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় ওই শিক্ষার্থীদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অন্তর মৃধা নামের এক শিক্ষার্থী নিহত হয়। অপর দুই শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, দূর্ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনটি ভাংচুর ও মহাসড়ক অবরোধ করলে সড়কের দুইপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘণ্টা পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।