20.5 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঝর্ণা হালদারের আত্মার শান্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত

ঝর্ণা হালদারের আত্মার শান্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত

ঝর্ণা হালদারের আত্মার শান্তি কামনায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ( ৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ বরিশাল নগরীস্থ ব্রাউন কম্পাউন্ডে প্রয়াত ঝর্ণা হালদারের নিজ বাসভবনে এ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে স্মৃতিচারণ করেন বরিশালের প্রবীণ সংস্কৃতিজন মুকল দাস।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন নাট্যজন সৈয়দ দুলাল, আভাস নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, আক্রিটেক্ট মিলন মন্ডল, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সুশান্ত ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পি মজুমদার, চারুকলা বরিশালের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড, সুভাষ দাস নিতাইসহ বরিশালের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

ঝর্ণা হালদার বিশিষ্ট চিত্রশিল্পী, বীর মুক্তিযোদ্ধা চিত্ত হালদার এর স্ত্রী ও নরওয়ে থেকে প্রকাশিত অনলাইন ভিত্তিক বাংলা সংবাদ মাধ্যম সাময়িকী এর প্রধান সম্পাদক ভায়োলেট হালদার এর মাতা ।

উল্লেখ্য বুধবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ৩ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এর চিকিৎসাধীন অবস্থায় ঝর্ণা হালদার মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেল ৪ টায় বরিশাল নগরীর সাহেবরে গোরস্থানে শেষকৃত্য সম্পন্ন হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।