15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকজুনেই পদ্মা সেতু উদ্বোধন করা হবেঃ কাদের

জুনেই পদ্মা সেতু উদ্বোধন করা হবেঃ কাদের

পদ্মা সেতু খুলে দেওয়া প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ পেছানো হয়নি। আগামী জুনেই উদ্বোধন করা হবে।’ বৃহস্পতিবার (৫ মে) দুপুরে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামে নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

দীর্ঘদিন পর নিজ এলাকায় ফেরার অনুভূতি ব্যক্ত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এলাকার সঙ্গে আমার সম্পর্ক কখনও বিচ্ছিন্ন হয়নি। অক্সিজেন কনসেন্ট্রেটর, আইসিইউ প্রতিস্থাপন, খাদ্য এবং ত্রাণসামগ্রী দিয়েছি। বহুদিন মা-বাবার কবর জিয়ারত করতে পারিনি, তাই মনটা বিষণ্ন ছিল। যারা আমার ভোটার, তাদের মাঝে আসতে পেরে ভালো লাগছে। নিজের বাড়িতে এসেছি, নিজের খাবার খেয়েছি, নামাজ পড়েছি। আজ আমার অনেক ভালো লেগেছে।’

বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি গত ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ডাক দিয়েছে। এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে। গত ১৩ বছরে আন্দোলনের ডাক দিয়ে পারলো না, পারবে কোন বছর? তাদের আন্দোলনে সবার প্রশ্ন, এই বছর না ওই বছর, আন্দোলন হবে কোন বছর?’

ওবায়দুল কাদেরের হাতে ‘বীর ৭১ সম্মাননা’ পদক তুলে দিচ্ছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা
এর আগে, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদেরকে নিজ বাড়িতে পুলিশের গার্ড অব অনার প্রদান করা হয় এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে তার হাতে ‘বীর ৭১ সম্মাননা’ পদক তুলে দেন ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এরপর বাবা-মায়ের কবর জিয়ারত করেন তিনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।