2.8 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাবিবিধরামপালে যথাযোগ্য মর্যাদায় ৫০তম বিজয় দিবস উদযাপন

রামপালে যথাযোগ্য মর্যাদায় ৫০তম বিজয় দিবস উদযাপন

বাগেরহাটের রামপালে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বৃহষ্পতিবার প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

এরপর সকাল ৮ টায় উপজেলা মাঠ চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, রামপাল থানা পুলিশ ও দশ ইউনিয়নের চেয়ারম্যানগণসহ সামাজিক প্রর্যায়ের বিভিন্ন শ্রেণীর মানুষ।

Design uten navn 1 রামপালে যথাযোগ্য মর্যাদায় ৫০তম বিজয় দিবস উদযাপন
রামপালে যথাযোগ্য মর্যাদায় ৫০তম বিজয় দিবস উদযাপন 2

এরপরে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেঃ কবীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে আরো বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন,, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফ্ফর হোসেন, বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার-১ ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আঃ জলিল, সাকেব উপজেলা চেয়ারম্যান মোল্যা আঃ রউফ, ওসি মোহাম্মদ সামসুদ্দীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মতিউর রহমান, প্রকৌশলী কর্মকর্তা গোলজার হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা জাহিদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, কৃষি কর্মকর্তা কৃষ্ণা রাণী মন্ডল, নির্বাচন কর্মকর্তা জাকারিয়া হোসেন, মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস, জেলা পরিষদ সদস্য অসিত বরণ কুন্ডু, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেক সাদীসহ দশ ইউনিয়নের চেয়ারম্যানগণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

বিকালে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনটি উপলক্ষে সরকারী, বেসরকারী ও শিক্ষা প্রতিষ্ঠানের

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।