4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাবিবিধরামপালে র‍্যাবের অভিযানে প্রতারক চক্রের সদস্য সোহেল রানা গ্রেফতার

রামপালে র‍্যাবের অভিযানে প্রতারক চক্রের সদস্য সোহেল রানা গ্রেফতার

বাগেরহাটের রামপালে ভূয়া চাকূরি প্রদানকারী প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‍্যাব। শনিবার রাত ১১ টার সময় র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছেন।

রামপাল উপজেলার ফয়লা বাজার নিউ এ্যাপোলো ক্লিনিক (বর্তমানে জারা ক্লিনিক) স্থানে উপস্থিত হয়ে ৪জন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে প্রতারক মোল্লা সোহেল রানা (৩৪) কে আটক করে র‍্যাব-৬। সে রামপাল উপজেলার বাইনতলা ইউনিয়নের আলীপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের পুত্র।

র‍্যাব জানায়, আসামী সোহেল রানা রামপালের বাইনতলা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসাবে চাকুরী করেন। সেই সুবাদে সে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সহজ সরল চাকুরি প্রত্যাশী এলাকাবাসীকে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন দপ্তরের চাকুরি দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। এছাড়াও বাগেরহাট সদর হাসপাতালের মাস্টার রোলে চাকুরি দেওয়ার কথা বলে ৪জন ভুক্তভোগীর নিকট হতে বিপুল অংকের টাকাও হাতিয়ে নিয়েছে।

IMG 20211031 WA0003 2 রামপালে র‍্যাবের অভিযানে প্রতারক চক্রের সদস্য সোহেল রানা গ্রেফতার
রামপালে র‍্যাবের অভিযানে প্রতারক চক্রের সদস্য সোহেল রানা গ্রেফতার 2

র‍্যাব আরো জানায়, ফয়লা বাজারে একটি ব্যক্তিগত ক্লিনিক স্থাপন করে ক্লিনিকের রিসিপশনিষ্ট, নার্স, ডাক্তারসহ বিভিন্ন পদে চাকুরির কথা বলে ২০ জনের নিকট পরিবার পরিকল্পনার চাকুরির কথা বলে ৮জন এনএসআই এর চাকুরির কথা বলে ১জন, পুলিশ কল্যান ট্রাস্ট এর সিকিউরিটি গার্ড ৪জন এর নিকট হতে বিভিন্ন অংকের অর্থ আত্নসাৎ করেছে। এছাড়াও প্রতারক চক্রের সদস্য সোহেল রানা তার সহযোগীদের সহায়তায় নিজেই ভুয়া প্রবেশপত্র তৈরী করে এবং নিজেই ভুয়া পরীক্ষা পর্ষদ গঠন করে ভুয়া নিয়োগ পত্র প্রদান করতেন চাকুরী প্রত্যাশিত ব্যাক্তিদের নিকট। আসামীকে আটকের সময় প্রায় ৫০/৬০ জন ভুক্ত ভোগীর চাকুরির নথিপত্র উদ্ধার করেন র‍্যাব-৬। গ্রেফতাকৃত আসামীর বিরুদ্ধে রামপাল থানায় প্রতারনার মামলা দায়েরে র্প্রক্রিয়াধীন।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।