10 C
Drøbak
সোমবার, অক্টোবর ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকপটুয়াখালীতে ১৩ টি দেশীয় পাখিকে বন্দিদশা থেকে মুক্তি

পটুয়াখালীতে ১৩ টি দেশীয় পাখিকে বন্দিদশা থেকে মুক্তি

পটুয়াখালীতে ১৩ টি দেশীয় পাখিকে বন্দীদশা থেকে মুক্তি দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে পটুয়াখালী বনবিভাগ প্রাঙ্গন থেকে পাখিগুলোকে মুক্ত করা হয়।

এ সময় বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এ.এস.এস.এম জহির উদ্দিন আকন, সদর রেরঞ্জ কর্মকর্তা প্রনব কুমার ও হিসাব রক্ষক আনোয়ার গাজী ও এনিম্যাল লাভারস’ অফ পটুয়াখালী প্রাণীকল্যান সংগঠনের সদস্যরা উপস্থিতি ছিলেন।

Patuakhali Photo Thirteen natural birds freed from captivity at Patuakhali 1 1 পটুয়াখালীতে ১৩ টি দেশীয় পাখিকে বন্দিদশা থেকে মুক্তি
পটুয়াখালীতে ১৩ টি দেশীয় পাখিকে বন্দিদশা থেকে মুক্তি 2

বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এ.এস.এস.এম জহির উদ্দিন আকন জানান মঙ্গলবার বনবিভাগের সহায়তায় এনিম্যাল লাভারস’ অফ পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের জামুরা গ্রাম থেকে ৫ টি ঘুঘু ও শ্রীরামপুর বাজার থেকে ১ টি ডাহুক ও ৩ টি ঘুঘু পাখি উদ্ধার করা হয়।

এছাড়া দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন এর জলিসা গ্রাম থেকে ৩ টি ডাহুক এবং ১টি ঘুঘু সহ দুদিনে তারা মোট ১৩ টি দেশীয় পাখি উদ্ধার করে বুধবার বিকালে সেগুলোকে মুক্ত করে দেয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।