আজও ঢাকার বিভিন্ন এলাকায় শিক্ষার্থীদের বিক্ষোভ

ঢাকা প্রতিনিধি
ঢাকা প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ফাইল ছবি

সড়ক দুর্ঘটনার বিচার ও নিরাপদ সড়কের দাবিতে আজও রাস্তায় নেমেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। আজ বুধবার বেলা ১১টার পর ঢাকার রামপুরা ব্রিজ, শান্তিনগর মোড় এবং মতিঝিল শাপলা চত্বরে অবস্থান নেন শিক্ষার্থীরা।

জানা গেছে, শান্তিনগর মোড়ে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ, সবুজবাগ সরকারি কলেজ, খিলগাঁও আইডিয়াল কলেজসহ আশপাশের কয়েকটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বেলা সাড়ে ১১টার দিকে ফ্লাইওভারের নিচে অবস্থান নিয়ে আন্দোলন করছেন। তবে তারা রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করেননি। পাশে পুলিশও আছে।

‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগান দিয়ে তারা নিরাপদ সড়ক আন্দোলনের দাবি জানাচ্ছেন। আশপাশের যানবাহনের চলাচল অনেকটা স্বাভাবিক। ছাত্রীদের অবস্থানে প্রথমে অর্ধশতাধিক থাকলেও এখন ক্রমেই সংখ্যা বাড়তে থাকে। পরে পৌনে ২টার দিকে মিছিল নিয়ে শিক্ষার্থীরা শান্তিনগর মোড় থেকে কাকরাইলের ক্যাম্পাসের দিকে চলে যান।

এদিকে, ‌দুপুর ১টায় মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ উচ্চ বিদ্যালয়, মতিঝিল সেন্ট্রালের শিক্ষার্থীরা শাপলা চত্বরে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেন। পরে সেখানে তারা বিক্ষোভ দেখান এবং নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকনে।

এর আগে বেলা ১১টার দিকে রামপুরা ব্রিজ এলাকায় শিক্ষার্থীরা অবস্থান নেন। অবস্থান নেওয়ায় নতুন বাজার থেকে রামপুরা ব্রিজ পর্যন্ত একপাশের রাস্তায় যানজটে স্থবির হয়ে রয়েছে। অন্যদিকে শিক্ষার্থীরা রামপুরা ব্রিজের ওপর অবস্থান নেওয়ায় মৌচাক, মালিবাগ থেকে রামপুরা পর্যন্ত গাড়ি চলাচল করতে পারছে না। শিক্ষার্থীরা কিছু কিছু গাড়ি ছেড়ে দিলেও সেটা সীমিত ও জরুরি সেবার।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!