রবিবার, নভেম্বর ২৭, ২০২২

নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক পোষ্টের সাথে মোটরসাইকেলের ধাক্কা, নিহত-২

প্রকাশিত:

বরিশাল নগরের বান্দরোডে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ২ যুবক নিহত হয়েছে। নিহতরা হলো নগরের ভাটিখানা সেকশন রোড এলাকার বাসিন্দা ও নগরের ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ হোসেন রুবেল (৩০) এবং কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী মোঃ উজ্জল মাতুব্বর (৩৫)।

তাদের মরদেহ বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়েছে বলে মঙ্গলবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২ টায় নিশ্চিত করেছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

তিনি জানান, মঙ্গলবার রাত ১ টার দিকে হাসপাতালের সামনে বান্দরোডে নিয়ন্ত্রন হারিয়ে ফুটপাত ও বৈদ্যুতিক পোষ্টের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় ওই দুই যুবক।

তাৎক্ষনিক তাদের বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। এরপর লাশ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়। তবে অভিযোগ না থাকায় মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যেতে চাচ্ছেন নিহতদ্বয়ের স্বজনরা।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএম জানান, আমতলার মোড় সংলগ্ন এলাকায় ওই দুই যুবককে বহনকারী মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে যায়। এরপর মোটরসাইকেলটির সাথে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক পোষ্টের ধাক্কা লাগে। এতে ওই দুই যুবকের মৃত্যু হয়।

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

বাংলাদেশ: বিএনপির সমাবেশ শেষের পর ঢাকা-বরিশাল রুটে লঞ্চ চলাচল শুরু

বিএনপির মহাসমাবেশ শেষ হওয়ার পর বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল...

বাংলাদেশ: যোগাযোগ বিচ্ছিন্ন বরিশাল, সাধারণ মানুষের সীমাহীন দুর্ভোগ

বাংলাদেশে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সব ধরনের যানবাহন বন্ধ...

বাংলাদেশ: ‘৯৯৯’ এ কল করে চোরের আত্মসমর্পণ

বাংলাদেশে গণধোলাইয়ের ভয়ে ‘৯৯৯’ এ কল করে পুলিশের কাছে...

বাংলাদেশ: ইউএনওকে স্টুপিড বললেন মেয়র সাদিক

বাংলাদেশের বরিশালে জেলা পরিষদ নির্বাচনে ভোট দি‌তে কক্ষে প্রবেশের...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।