9.3 C
Drøbak
সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালনিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক পোষ্টের সাথে মোটরসাইকেলের ধাক্কা, নিহত-২

নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক পোষ্টের সাথে মোটরসাইকেলের ধাক্কা, নিহত-২

বরিশাল নগরের বান্দরোডে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে ২ যুবক নিহত হয়েছে। নিহতরা হলো নগরের ভাটিখানা সেকশন রোড এলাকার বাসিন্দা ও নগরের ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ হোসেন রুবেল (৩০) এবং কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী মোঃ উজ্জল মাতুব্বর (৩৫)।

তাদের মরদেহ বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়েছে বলে মঙ্গলবার (১০ আগস্ট) বেলা সাড়ে ১২ টায় নিশ্চিত করেছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

তিনি জানান, মঙ্গলবার রাত ১ টার দিকে হাসপাতালের সামনে বান্দরোডে নিয়ন্ত্রন হারিয়ে ফুটপাত ও বৈদ্যুতিক পোষ্টের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় ওই দুই যুবক।

তাৎক্ষনিক তাদের বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। এরপর লাশ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়। তবে অভিযোগ না থাকায় মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যেতে চাচ্ছেন নিহতদ্বয়ের স্বজনরা।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম-পিপিএম জানান, আমতলার মোড় সংলগ্ন এলাকায় ওই দুই যুবককে বহনকারী মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে যায়। এরপর মোটরসাইকেলটির সাথে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক পোষ্টের ধাক্কা লাগে। এতে ওই দুই যুবকের মৃত্যু হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।