5.1 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২

নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা মারা গেছেন।

সোমবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৮টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লা মেডিক্যাল কলেজের পরিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন জানান, সাড়ে ৮টার দিকে তারা মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সোহেল মহানগর আওয়ামী লীগের সদস্য, ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র। তার সহযোগী হরিপদ সাহা নগরীর সাহাপাড়া এলাকার বাসিন্দা।

আহত অন্যরা হলেন—জুয়েল (৪০), আউয়াল হোসেন রিজু (২৩), রাসেল (২৮), মাজেদুল হক বাদল (২৫) ও সোহেল চৌধুরী।

১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ মিয়া জানান, বিকালে নেতাকর্মীদের নিয়ে নিজ কার্যালয়ে বসে ছিলেন সোহেল। এ সময় মোটরসাইকেলে আসা কয়েকজন সন্ত্রাসী অফিসে ঢুকে অতর্কিতে গুলি চালায়। এতে কাউন্সিলরসহ কয়েকজন গুলিবিদ্ধ হন।

হামলায় আহত জুয়েল বলেন, ‘আওয়াজ শুনে রাস্তায় বের হয়ে দেখি সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালাচ্ছে। এ সময় আমার পায়ে গুলি লাগে। তারপর কী হয়েছে বলতে পারছি না।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।