13.1 C
Drøbak
বুধবার, অক্টোবর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা

কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা

কলকাতার রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন বাংলাদেশের গায়িকা পারিসা ইসলাম অর্থী। ‘ছেঁড়ে দিতে পারি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন ওয়ালিদ আহমেদ এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রূপঙ্কর বাগচী। সাদামাটা প্রোডাকশনের ব্যানারে ঈদ উপলক্ষে গানটি ভিডিওসহ সাদামাটার ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশিত হয়েছে।

Rupankar Parisa কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা
কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা 3

‘ছেঁড়ে দিতে পারি’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ওয়ালিদ আহমেদ। ভিডিওতে চিত্রে দেখা যাবে, ফাঁকা একটি শহরে একটি মেয়ে হেঁটে যাচ্ছে। চলতি পথের নানা বিষয় মেয়েটি দেখছে আর ভাবছে। অপরদিকে রূপঙ্কর বাগচী স্টুডিওতে গান গাইছেন। মাঝে মধ্যে টিভিতেও দেখা যাচ্ছে দুজনকে। এভাবেই গানের দৃশ্যায়ন এগিয়ে যাবে।

‘ছেঁড়ে দিতে পারি’ গানের ভিডিও লিংক

কলকাতার রূপঙ্কর বাগচীর সঙ্গে গান গাইবার অভিজ্ঞতা প্রসঙ্গে শিল্পী পারিসা বলেন, ‘স্কুলে ভর্তির আগে থেকেই আমার গান শেখায় হাতে খড়ি। শিখেছি ক্লাসিক্যাল ও ফোক। মূলত পরিবারের সাপোর্টেই আজ আমার এতদূর আসা। আর মিডিয়াতে আমাকে সবচেয়ে বড় সুযোগ করে দিয়েছেন গীতিকার ও পরিচালক ওয়ালিদ আহমেদ। রূপঙ্কর স্যারের সাথে গান করাটা আমার কাছে স্বপ্নের মতো ছিল। দুই দেশের দর্শক- শ্রোতাদের কাছ থেকেই বেশ সাড়া পাচ্ছি। আশা করছি সকলের কাছে গানটি ভালো লাগবে।’

Parisa 3 কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা
কলকাতার রূপঙ্করের সঙ্গে গাইলেন বাংলাদেশের পারিসা 4

প্রসঙ্গত, এর আগে পারিসা ইসলাম অর্থী মালয়শিয়াতে প্রবাসীদের নিয়ে আয়োজিত গানের রিয়েলিটি শো’তে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন। বর্তমানে তিনি মালয়েশিয়াতে ইঞ্জিনিয়ারিং পড়ছেন। মালয়শিয়ার প্রবাসীদের জন্য খাবার, দর্শনীয় স্থান ও ভ্রমণ পিপাসুদের নিয়ে তাঁর অনেক ভ্লগ ভিডিও আছে, যা বেশ জনপ্রিয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।