19.4 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকপটুয়াখালীর কলাপাড়ায় স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষ, আহত ৮

পটুয়াখালীর কলাপাড়ায় স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষ, আহত ৮

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত: ১০ জন আহত হয়েছে ।

আজ সোমবার (১২ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো. ইব্রাহিম, জাকারিয়া, আবুল হোসেন, জাহাঙ্গীর বয়াতী, নূর-হোসেন, রিপন, নুর ইসলাম ও যুবায়েরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে ।

Kalapara photo Eight injured over controlling sluice gate at Kalapara of Patuakhali 1 পটুয়াখালীর কলাপাড়ায় স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষ, আহত ৮
পটুয়াখালীর কলাপাড়ায় স্লুইজ গেটের নিয়ন্ত্রন নিয়ে সংঘর্ষ, আহত ৮ 2

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের ’কাটাখালী’ স্লুইজগেটে ও সরকারী খালে মাছ ধরা নিয়ে স্থানীয় নুর-ইসলাম হাওলাদারে’র সাথে আশিক তালুকদার গ্রুপের সংঘর্ষ হয়।
এতে উভয় পক্ষের অšতত: ৮ জন আহত হয়। এনিয়ে দিনভর কাটাখালী গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করে। কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে।

মিঠাগঞ্জ ইউপি চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দীন হিরন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খালে জাল পেতে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রনে কলাপাড়া থানার পুলিশকে অবগত করা হয়েছে।

স্থানীয় নুর ইসলাম হাওলাদার জানান, তিনি ওই খালের লীজ এনে মাছ চাষ করছেন। তার উপর হামলা করা হয়েছে। তবে আশিক তালুকদার এ ঘটনার সাথে জড়িত নন এবং ঘটনাস্থলেও ছিলেন না বলে জানান।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, দু’পক্ষই খালটি তাদের লীজ আছে বলে দাবী করছে । এ ঘটনায় কোন অভিযোগ কোন পক্ষই দেননি বলে তিনি উল্লেখ করেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।