চাঁদা না দেওয়ায় হাড়ি-পাতিল বিক্রেতাকে হাতুরিপেটা!

ঢাকা প্রতিনিধি
ঢাকা প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

সিলভারে হাড়ি-পাতিল বিক্রেতাকে হাতুরি দিয়ে পিটিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (৬ জুলাই) বিকালে রাজধানীর কদমতলী পূর্ব জুরাইন মেডিক্যাল রোড এলাকার বিক্রমপুর প্লাজার পিছনে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করেছে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, স্থানীয় সন্ত্রাসীরা শুধু হাতুড়িপেটা করেই ক্ষান্ত হয়নি, পাড়ার কুকুর লেলিয়ে দেয়। কুকুর তার শরীরের বিভিন্ন স্থানে আচড়ে ও কামড়ে দিয়েছে। আহত এই ফেরিওয়ালার নাম উজ্জ্বল হোসেন।

কদমতলী থানার এসআই শিহাব উদ্দিন জানিয়েছেন, আহতের বাবা রফিকুল ইসলাম থানায় এসে জানান, ঐ এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা তার ছেলেকে চাঁদার জন্য পিটিয়ে জখম করেছে। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ জুরাইন মেডিক্যাল রোড এলাকার বিক্রমপুর প্লাজার পিছনে আহতাবস্থায় পড়ে থাকা উজ্জ্বলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের বাবা রফিকুল ইসলাম জানান, আমার ছেলে ঐ এলাকাতে সিলভারের পাতিলসহ অন্যান্য জিনিসপত্র এক্লাকায় ঘুরে ঘুরে বিক্রি করে। অনিক, মাহাবুব ও জাকির নামে সন্ত্রাসীরা প্রায় ছয় মাস আগে উজ্জ্বলের কাছ থেকে ঐ এলাকায় ফেরি করে বিক্রি করার জন্য ১০ হাজার টাকা চাঁদা নেয়। এর পর আবার এক সপ্তাহ আগে উজ্জ্বলের কাছে সন্ত্রাসীরা আবারও ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। এই চাঁদা না দিলে সে ঐ এলাকায় ফেরি করে সিলভারের জিনিসপত্র বিক্রি করতে পারবে না। কিন্তু উজ্জ্বল তাদেরকে চাঁদা দিতে অস্বীকার করে। মঙ্গলবার বিকালে তার সে বিক্রমপুর প্লাজার পিছনের রাস্তায় সিলভারের জিনিসপত্র নিয়ে ফেরি করার সময় সন্ত্রাসীরা তাকে আটক করে এবং পিটিয়ে গুরুতর জখম করে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!