ট্রাম্পের বাড়িতে এফবিআই’র অভিযান

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অভিযোগ করেছেন, যুক্তরাষ্ট্রের ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই) ফ্লোরিডায় তার বাড়িতে অভিযান চালিয়েছে। সোমবার (৮ আগস্ট) এই অভিযান চালানো হয় বলে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে।

এক বিবৃতিতে ট্রাম্প বলেছেন, পাম বিচের মার-এ-লাগো বাড়িটি এফবিআই-এর বড় একটি দল দখল করেছে। বিবিসি’র খবরে বলা হয়েছে, এই অভিযান ট্রাম্পের সরকারি নথি দেখভালের সঙ্গে সংশ্লিষ্ট।

ট্রাম্প যখন ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন তখন মার্কিন আইন-শৃঙ্খলাবাহিনীর নজরদারীর এ ঘটনা ঘটলো। জানা গেছে, সোমবার অভিযানের সময় ট্রাম্প নিউ ইয়র্ক সিটিতে অবস্থান করছিলেন।

ট্রাম্পের বিবৃতিতে আরও বলা হয়েছে, জাতির জন্য এটি একটি অন্ধকার অধ্যায়। তিনি দাবি করেছেন, সরকারের সংশ্লিষ্ট সব সংস্থা সব ধরনের সহযোগিতা করা হয়েছে। যাতে করে তার বাড়িতে অঘোষিত অভিযান প্রয়োজন না হয়।

ট্রাম্প বলেছেন, তাকে প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়া থেকে ঠেকাতে বিচার ব্যবস্থাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করার মতো ঘটনা।

তিনি বলেন, “এমন আক্রমণ শুধু ভেঙে পড়া তৃতীয় বিশ্বের দেশে ঘটতে পারে। দুঃখের বিষয়, যুক্তরাষ্ট্র এখন তেমন একটি দেশে পরিণত হয়েছে। দুর্নীতি এমন চিত্র অতীতে দেখা যায়নি। তারা এমনকি আমার সেফ ভেঙেছে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!