13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকধর্ষণের অভিযোগে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার গ্রেপ্তার

ধর্ষণের অভিযোগে ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার গ্রেপ্তার

প্রেমিকার ওপর শারীরিক নির্যাতনের অভিযোগে ইংলিশ ফুটবলার ম্যাসন গ্রিনউডের কারাগারে যাওয়ার ঘটনা খুব বেশিদিন আগের না। সেই ঘটনার পর রীতিমতো তোলপাড় ছিল ফুটবল দুনিয়া। এবার ধর্ষণের অভিযোগে ইংলিশ প্রিমিয়ার লিগের এক খেলোয়াড় গ্রেপ্তার হয়েছেন। তবে সেই খেলোয়াড়ের নাম জানা যায়নি এখনও।

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ এবং অ্যাথলেটিকের বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এ কথা জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সোমবার (৪ জুলাই) ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ওই খেলোয়াড়কে উত্তর লন্ডনে গ্রেপ্তার করা হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগের ওই খেলোয়াড়ের বয়স সদ্য ২০ পেরিয়েছে বলে আইনগত কারণে তার নাম প্রকাশ করা হয়নি।

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ওই ফুটবলারের নামের পাশাপাশি তার জাতীয়তার কথাও সামনে আনা হয়নি। তবে নভেম্বরে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপে গ্রেপ্তার হওয়া ওই খেলোয়াড়ের দেশ অংশ নিচ্ছে।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জুনে হওয়া ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর ওই খেলোয়াড় বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ব্রিটিশ পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, গত ৪ জুলাই পুলিশের কাছে এক নারীর ধর্ষণের অভিযোগ আসে। অভিযোগে বলা হয়, ধর্ষণের ঘটনাটি ২০২২ সালের জুনে ঘটেছে। ওই ফুটবলার যে ক্লাবের হয়ে খেলেন, পুলিশ তাদের সঙ্গে যোগাযোগ করেছে। ওই খেলোয়াড়কে জিজ্ঞাসাবাদ চলছে।

তবে ওই ফুটবলার যে ক্লাবের হয়ে খেলেন, সেই ক্লাব অবশ্য এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।