14.3 C
Drøbak
শনিবার, আগস্ট ১৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকচড় খেয়ে ওমর সানীকে পিস্তল ঠেকালেন জায়েদ

চড় খেয়ে ওমর সানীকে পিস্তল ঠেকালেন জায়েদ

চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। যদিও এ অভিযোগকে মিথ্যা দাবি করেছেন জায়েদ খান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছে। এটা নিয়ে জায়েদের ওপর ওমর সানী ভীষণ বিরক্ত ছিলেন। শুক্রবার অনুষ্ঠানে ওমর সানী ঢুকেই সরাসরি জায়েদ খানকে চড় মারেন। এ সময় জায়েদকে উদ্দেশ করে ওমর সানী বলেন, ‘তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’ এ ঘটনার পরিপ্রেক্ষিতে জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করে বলেন, ‘গুলি করে দেব।’ ওমর সানী পাল্টা জায়েদ খানকে বলেন, ‘গুলি তোর …(প্রকাশ অযোগ্য)। তুই আমারে চিনস, আমি ওমর সানী।’

এ বিষয়ে চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক ডিপজল বলেন, ‘ওই একটু ধাক্কাধাক্কি হয়েছে দুজনের মধ্যে। এইটুকুই।’

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ওমর সানী। তিনি বলেন, জায়েদ আমাকে পিস্তল বের করে গুলি করার হুমকি দিয়েছে। ওই অনুষ্ঠানে উপস্থিত অনেকেই ঘটনাটি দেখেছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।