খুলনায় দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
3 মিনিটে পড়ুন
প্রতীকি ছবি

খুলনার বটিয়াঘাটা উপজেলায় বাড়িতে অভিভাবকরা না থাকার সুযোগে দুই খালাতো বোনকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৬ মে) পৃথক অভিযানে মোজাহিদুল শেখ, নাইম ও আজিজুল মোড়ল ওরফে মিশ‌রিয়া নামে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এর আগে শনিবার রাতে গণধর্ষণের ঘটনা ঘটলেও স্থানীয় একটি চক্র বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। রবিবার ভুক্তভোগীদের হাসপাতালে ভর্তি করা হলে বিষয়টি জানাজানি হয়।

ভুক্তভোগী দুই বোনের একজন১৩ বছর এবং অন্যজন ২২ বছর বয়সী। অভিযোগ উঠেছে, ঘটনার পর ভুক্তভোগীদের পরিবার থানায় মামলা করতে যাওয়ার পথে এক দালাল তাদের বাধা দেয়।

স্বজনরা ১৩ বছর বয়সী স্কুলছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন। ঘটনার সময় তার ২২ বছর বয়সী বোনের সন্তানকে পানিতে চোবায় দুর্বৃত্তরা। এতে শিশুটিও অসুস্থ হয়ে পড়ে। তাকে নিয়ে তার অসুস্থ মা এখন অন্য একটি হাসপাতালে।

১৩ বছর বয়সী স্কুলছাত্রীর মা বলেন, “ঘটনার দিন শনিবার বিকেলে আমি ডুমুরিয়ায় বোনের বাড়িতে গিয়েছিলাম। আমার স্বামী বাগেরহাটে চিকিৎসার জন্য গিয়েছিলেন। তখন বাড়িতে ওরা দুই বোনই ছিল। মাঝরাতে সাতজন আমাদের বাড়িতে যায়। তাদের কয়েকজন বাইরে পাহারায় থাকে আর বাকিরা ঘরে ঢুকে মেয়েদের ধর্ষণ করে।”

তিনি আরও বলেন, “ভোরে ধর্ষকরা পালিয়ে গেলে মেয়ে আমাকে ফোন করে বিষয়টি জানায়। আমরা বাড়ি ফিরে তাদের হাসপাতালে নিয়ে আসি। ঘটনার সময় বড় মেয়ের শিশু সন্তানের গলায় ছুরি ধরে এবং তাকে পানিতে চোবায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড় মেয়ে ছেলে নিয়ে সেখানে গেছে। সেও খুব অসুস্থ।”

রবিবার বিষয়টি জানার পর পুলিশ হাসপাতালে যায়।

এ বিষয়ে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জালাল বলেন, “দুই বোনকে ঘটনায় ১৩ বছর বয়সী স্কুলছাত্রীর মা একটি মামলা করেছেন। যার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে নাঈম নামে একজনকে গ্রেপ্তার করেছে।”

র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুহম্মাদ মোসতাক আহ‌মদ বলেন, “শনিবার দিবাগত রাত আড়াইটায় ধর্ষণের ঘটনার পর র‌্যাব ছায়াতদন্ত শুরু করে। এ ঘটনার সঙ্গে জ‌ড়িত থাকার অভিযোগে সোমবার ভোররাতে ব‌টিয়াঘাটার বি‌ভিন্ন জায়গায় অভিযান চা‌লিয়ে মুজা‌হিদ শেখ ও আজিজুল মোড়ল ওরফে মিশ‌রিয়াকে গ্রেপ্তার করা হয়।”

তিনি আরও বলেন, “র‌্যাবের প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জ‌ড়িত বলে স্বীকার করেছে। তবে এ ঘটনার সাথে আর কারা জ‌ড়িত তা জিজ্ঞাসাবাদে জানা যাবে।”

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!