15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকউল্টোপথে ঢুকে গাড়িচাপা, মোটরসাইকেল আরোহী নিহত

উল্টোপথে ঢুকে গাড়িচাপা, মোটরসাইকেল আরোহী নিহত

মহাসড়কে উল্টোপথে গিয়ে বিপরীত দিক থেকে আসা গাড়ির চাপায় হারেজ খাঁ (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ।

সোমবার (২ মে) দুপুর সাড়ে ১২টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের বাড়ি উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামে।

ওসি আমিনুল ইসলাম জানান, ওই ব্যক্তি ফরিদপুর গ্রামের আরএকে সিরামিক কারখানার সামনে থেকে মহাসড়কের পূর্ব পাশ (উল্টোপথ) দিয়ে নগর হাওলা গ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলকে চাপা দিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ সড়কে পড়ে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। স্থানীয়রা কাভার্ডভ্যান চালক আল-আমিনকে আটক করে পুলিশে দেয়। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।