13.8 C
Drøbak
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকশাহজাদপুরে ছেলের হাতে পিতা খুন!

শাহজাদপুরে ছেলের হাতে পিতা খুন!

সিরাজগঞ্জের শাহজাদপুরে সম্পত্তি ভাগাভাগি নিয়ে পারিবারিক দ্বন্দ্বে পুত্রের হাতে খুন হয়েছেন পিতা। বৃহস্পতিবার বিকেলে উপজেলার কায়েমপুর ইউনিয়নের সরাতৈল গ্রামে এ ঘটনা ঘটেছে।

পিতা সাকোয়াত হোসেন বন্দীকে (৪৫) হত্যার অভিযোগে পুত্র রুবেল বেপারী এবং রাকিবকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। এলাকাবাসী এবং স্থানীয় ইউপি সদস্য মোঃ মমিন আলী জানান, দীর্ঘদিন ধরে শাকোয়াত হোসেন বন্দী ছোট ছেলে রাকিবকে একটি সিএনজি কিনে দেওয়ায় বড় ছেলে রুবেলের সাথে মনমালিন্য চলে আসছিল। সিএনজির পরিবর্তে বড় ছেলেকে ৪টি গরু দেওয়ার পরেও ছেলের বউ আল্পনা খাতুন মেনে না নিয়ে ক্ষুব্ধ হয়। এর ফলে প্রতিনিয়তই ঝগড়া বিবাদ লেগে থাকে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে সাকোয়াতের বড় ছেলে রুবেল ও তার স্ত্রী আল্পনা খাতুন কথা-কাটাকাটির একপর্যায়ে কাঠের পিড়ি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। এসময় ছোটো ছেলে রাকিব ও প্রতিবাসিরা এগিয়ে এসে সাকোয়াতকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এদিকে সাকোয়াতের স্ত্রী রেবা খাতুনের দাবী, ‘ছেলে রুবেলের স্ত্রী আল্পনা খাতুন এবং ছেলের শ্বশুর সম্মিলিত ভাবে হত্যা করেছে আমার স্বামীকে।’

শাহজাদপুর থানার এসআই মঞ্জুরুল জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য মৃত সাকোয়াতের দুই ছেলেকে থানায় আনা হয়েছে। #

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।