-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকট্রেনের সঙ্গে বালুবোঝাই ট্রাকের সংঘর্ষে উল্টে গেল পাঁচ বগি

ট্রেনের সঙ্গে বালুবোঝাই ট্রাকের সংঘর্ষে উল্টে গেল পাঁচ বগি

দিনাজপুরের বালুবোঝাই ডাম্প ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওই ট্রেনের পাঁচটি বগি রেললাইনের পাশের ক্ষেতে উল্টে গেছে। পার্বতীপুর উপজেলার মন্মথপুর রেলওয়ে স্টেশনের কাছে যশাই রেলক্রসিংয়ে বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর-পঞ্চগড় রেলরুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনায় ট্রেনের চালক গুরুতর আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি বুধবার সপ্তাহিক ছুটি ছিল। তাই ভোরে ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশে দিনাজপুর থেকে যাচ্ছিল।

একই সময় যশাই রেলক্রসিংয়ে একটি বালুবোঝাই ডাম্প ট্রাক বিকল হয়ে পড়ে। ঘন কুয়াশা থাকার কারণে ট্রেনটি সজোরে বালুর ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। সঙ্গে সঙ্গে ট্রেনের পেছনে থাকা ৫টি বগি পাশের ক্ষেতে উল্টে যায়।

দুর্ঘটনার পর পার্বতীপুর থেকে পঞ্চগড়মুখী সব ধরনের ট্রেনের চলাচল বন্ধ রয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।