মাদক মামলায় পরীমনির বিচার শুরু

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
ফাইল ছবি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। বুধবার সকালে ঢাকা বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন। এর মধ্য দিয়ে আসামিদের বিরুদ্ধে বিচার শুরু হলো। আগামী ১ ফেব্রুয়ারি থেকে মামলাটির সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

আদালতে অভিযোগ পড়ে শোনানোর সময় পরীমনিসহ তিন আসামি নিজেদের নির্দোষ দাবি করেন। অন্য দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

পরীমনি ও বাকি দুজন আইনজীবীর মাধ্যমে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করেছিলেন। বিচারক তাদের আবেদন খারিজ করে দেন।

এর আগে সকাল ১০টার দিকে ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতে হাজিরা দেন অভিনেত্রী পরীমনি। গত ৪ অক্টোবর পরীমনি এবং তার মামা হিসেবে পরিচিত আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেনের বিরুদ্ধে ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

কয়েক দফা রিমান্ড ও শুনানির পর গত ৩১ আগস্ট মাদক মামলায় জামিন পান পরীমনি। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন।

গত ৪ আগস্ট নায়িকার বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল মদ ও মাদকসহ তাকে আটক করে র‌্যাব। পরদিন তার নামে বনানী থানায় মাদক আইনে মামলা হয়।

মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এজন্য তিনি বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত করতেন ‘মদের পার্টি’। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!