23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারটেকনাফে রোহিঙ্গাদের হামলায় তিন ভাই গুলিবিদ্ধ

টেকনাফে রোহিঙ্গাদের হামলায় তিন ভাই গুলিবিদ্ধ

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গাদের হামলায় তিন ভাই গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩০ জুন) ভোরে টেকনাফের জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসতবাড়িতে তারা এ হামলা চালায়। গুলিবিদ্ধরা হলেন- টেকনাফের জাদিমুড়া এলাকার হাবিবুর রহমানের তিন পুত্র রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)।

জানা গেছে, টেকনাফের হ্নীলার জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসতবাড়িতে ১২/১৫ জন রোহিঙ্গা সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। হাবিবুর রহমানসহ তার পরিবারের লোকজনদের মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এতে হাবিবুর রহমানের তিন ছেলে গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। আহতরা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি জানান, হামলাকারী রোহিঙ্গা সন্ত্রাসী জাদিমুড়া ২৭ নং ক্যাম্পে আশ্রয় নেয়া হাসেমুল্লা, মো. নুরু, আবু তাহের কালু, আব্দুর রহমান বেজি, আজিমুল্লাহ ও শুকুরসহ ১২/১৫ জনকে চিহ্নিত করা হয়েছে। এসব রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেফতারে জাদিমুড়া এপিবিএনের অভিযান অব্যাহত রয়েছে। ক্যাম্প এলাকায় অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে বলে জানান ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (পুলিশ সুপার) মো. তারিকুল ইসলাম তারিক।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।