13.1 C
Drøbak
শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১
প্রথম পাতাবিচিত্রাতারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে...

তারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালল ভক্তরা

আমেরিকান বিখ্যাত র‍্যাপার লিল উজি ভার্ট বহু মূল্যবান গোলাপি হিরে দেখে এতটাই অভিভূত হয়ে যান যে, ১৭৫ কোটি টাকা দিয়ে সেই রত্নটি কিনে নিজের কপালের ঠিক মাঝখানে অপারেশন করে বসিয়ে নিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই হিরে তাঁর কপালে রইলো না।

সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে অংশগ্রহণ করেছিলেন তিনি। শো চলাকালীন গান গাইতে গাইতে তিনি নেমে আসেন দর্শকদের মাঝে। আর সেখানেই ঘটে গেল বিপত্তি। মুহূর্তের মধ্যে তাঁকে ঘিরে ধরেন দর্শকেরা। ভিড়ের মাধ্যে আচমকাই কেউ বা কারা লিলের কপাল থেকে হিরে উপরে নেয়! কিছু বুঝে ওঠার আগেই মণি-হারা হন তিনি।

2 14 তারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালল ভক্তরা
তারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালল ভক্তরা 3

শো’য়ের মাঝেই রক্তারক্তি কাণ্ড। এখন অবশ্য লিল সুস্থই আছেন। তবে হিরে হারানোর শোকে মুহ্যমান তিনি। উল্লেখ্য, কপালে হিরে বসিয়ে রাতারাতি সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। এখন হিরে হারিয়েও ফের সংবাদমাধ্যমের শিরোনামে তিনি।

ঘটনার পর লিল সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, তাঁর কাছ থেকে কেউ যাতে হিরে চুরি করতে না পারে সে জন্যই তিনি নিজের কপালে বসিয়ে নিয়েছিলেন ওইহিরেটি। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। তাঁর কথায়, ‘২০১৭ সালে এই হিরেটি চোখে পড়ে। তার পর থেকেই হিরেটি কেনার সিদ্ধান্ত নিই। ১৭৫ কোটি টাকায় সেটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিই।’

3 10 তারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালল ভক্তরা
তারকার কপালে শখ করে বসানো ১৭৫ কোটির হিরে, কপাল কেটে হিরে নিয়ে পালল ভক্তরা 4

১১ ক্যারেটের সেই হিরের বিমাও করেছিলেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই অস্ত্রোপ্রচার করে তিনি কপালে ওটা বসিয়েছিলেন। কিন্তু তাঁর কপালে সইলো না পিঙ্ক ডায়মন্ড। তারকার কপাল কেটে হিরে চুরির ঘটনায় অবাক সারা দুনিয়া।

সিদ্ধার্থ সিংহ
সিদ্ধার্থ সিংহ
২০২০ সালে 'সাহিত্য সম্রাট' উপাধিতে সম্মানিত এবং ২০১২ সালে 'বঙ্গ শিরোমণি' সম্মানে ভূষিত সিদ্ধার্থ সিংহের জন্ম কলকাতায়। আনন্দবাজার পত্রিকার পশ্চিমবঙ্গ শিশু সাহিত্য সংসদ পুরস্কার, স্বর্ণকলম পুরস্কার, সময়ের শব্দ আন্তরিক কলম, শান্তিরত্ন পুরস্কার, কবি সুধীন্দ্রনাথ দত্ত পুরস্কার, কাঞ্চন সাহিত্য পুরস্কার, দক্ষিণ চব্বিশ পরগনা লোক সাহিত্য পুরস্কার, প্রসাদ পুরস্কার, সামসুল হক পুরস্কার, সুচিত্রা ভট্টাচার্য স্মৃতি সাহিত্য পুরস্কার, অণু সাহিত্য পুরস্কার, কাস্তেকবি দিনেশ দাস স্মৃতি পুরস্কার, শিলালিপি সাহিত্য পুরস্কার, চেখ সাহিত্য পুরস্কার, মায়া সেন স্মৃতি সাহিত্য পুরস্কার ছাড়াও ছোট-বড় অজস্র পুরস্কার ও সম্মাননা। পেয়েছেন ১৪০৬ সালের 'শ্রেষ্ঠ কবি' এবং ১৪১৮ সালের 'শ্রেষ্ঠ গল্পকার'-এর শিরোপা সহ অসংখ্য পুরস্কার। এছাড়াও আনন্দ পাবলিশার্স থেকে প্রকাশিত তাঁর 'পঞ্চাশটি গল্প' গ্রন্থটির জন্য তাঁর নাম সম্প্রতি 'সৃজনী ভারত সাহিত্য পুরস্কার' প্রাপক হিসেবে ঘোষিত হয়েছে।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।