পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ২৩

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

জুরাইন রেলগেট এলাকায় তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় হওয়া মামলায় ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, এখনো সবার নাম জানায়নি পুলিশ।

শুক্রবার (১০ জুন) ওয়ারী বিভাগের এসি বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, ডিএমপির গোয়েন্দা বিভাগ ও ওয়ারী বিভাগের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) আশরাফ হোসেন বলেন, রাজধানীর ওয়ারীর জুরাইন রেলগেট এলাকায় উল্টোপথে আসা মোটরসাইকেল আটকে কাগজপত্র দেখতে চাওয়াকে কেন্দ্র করে ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় এখন পর্যন্ত ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৭ জুন) রাতে এ ঘটনার পর আটক তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত সাড়ে ৪০০ জনের বিরুদ্ধে শ্যামপুর থানায় মামলা করেন আহত ট্রাফিক সার্জেন্ট মো. আলী হোসেন।

মামলায় উল্লেখ করা আসামিরা হলেন—মোটরসাইকেলচালক বার্তা বিচিত্রা নামক পত্রিকার সাংবাদিক পরিচয় দেওয়া সোহাগ-উল ইসলাম রনি, তার স্ত্রী ইয়াসিন জাহান নিশান ভুইয়া ও শ্যালক ইয়াসির আরাফাত ভুইয়া।

এ ঘটনায় আহত সার্জেন্ট আলী হোসেনের হাতে ২১টি সেলাই দিতে হয়েছে। এরপর তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়। এ ঘটনায় আহত অন্য পুলিশ সদস্যরা হলেন—ট্রাফিক কনস্টেবল সিরাজুল ইসলাম ও শ্যামপুর থানার উপ-পরিদর্শক উৎপল চন্দ্র।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!