16.4 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ২৩

পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় গ্রেপ্তার ২৩

জুরাইন রেলগেট এলাকায় তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় হওয়া মামলায় ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, এখনো সবার নাম জানায়নি পুলিশ।

শুক্রবার (১০ জুন) ওয়ারী বিভাগের এসি বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, ডিএমপির গোয়েন্দা বিভাগ ও ওয়ারী বিভাগের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) আশরাফ হোসেন বলেন, রাজধানীর ওয়ারীর জুরাইন রেলগেট এলাকায় উল্টোপথে আসা মোটরসাইকেল আটকে কাগজপত্র দেখতে চাওয়াকে কেন্দ্র করে ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় এখন পর্যন্ত ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (৭ জুন) রাতে এ ঘটনার পর আটক তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত সাড়ে ৪০০ জনের বিরুদ্ধে শ্যামপুর থানায় মামলা করেন আহত ট্রাফিক সার্জেন্ট মো. আলী হোসেন।

মামলায় উল্লেখ করা আসামিরা হলেন—মোটরসাইকেলচালক বার্তা বিচিত্রা নামক পত্রিকার সাংবাদিক পরিচয় দেওয়া সোহাগ-উল ইসলাম রনি, তার স্ত্রী ইয়াসিন জাহান নিশান ভুইয়া ও শ্যালক ইয়াসির আরাফাত ভুইয়া।

এ ঘটনায় আহত সার্জেন্ট আলী হোসেনের হাতে ২১টি সেলাই দিতে হয়েছে। এরপর তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়। এ ঘটনায় আহত অন্য পুলিশ সদস্যরা হলেন—ট্রাফিক কনস্টেবল সিরাজুল ইসলাম ও শ্যামপুর থানার উপ-পরিদর্শক উৎপল চন্দ্র।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।