16.4 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারধর্মের দোহাই দিয়ে শপথ নিতে বাধ্য করা হয়েছে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীকে

ধর্মের দোহাই দিয়ে শপথ নিতে বাধ্য করা হয়েছে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীকে

নারায়ণগঞ্জে এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের পরে ধর্মের দোহাই দিয়ে শপথ নিতে বাধ্য করা হয়েছে- এমনই অভিযোগ উঠেছে দুই ব্যক্তি বিরুদ্ধে। নির্যাতনের শিকার শিক্ষার্থী স্থানীয় একটি মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

গত বুধবার (২৯ জুন) রাত আটটার দিকে জেলার আড়াইহাজার উপজেলার ছনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রোববার (৩ জুলাই) সকালে ওই ছাত্রীর মা বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। অভিযুক্তরা হলেন- একই এলাকার প্রাইভেট শিক্ষক আল মাহি (২২) ও তার ছাত্র মো. আছলাম (১৮)।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আজিজুল হক জানান, একই এলাকার রফিকুলের বাড়িতে আল মাহি নামের এক যুবকের কাছে শিশুটিকে প্রাইভেট পড়ছিল। ওই শিশুর সঙ্গে প্রাইভেট পড়তো আছলাম নামের এক ছাত্র। শিক্ষক ও ছাত্র প্রায় সময় শিশুটিকে শারীরিক নির্যাতনসহ ধর্ষণের চেষ্টা করতো। এক পর্যায়ে ২৯ জুন রাতে আটটার দিকে শিশুটি পড়তে গেলে আল মাহি ও আছলাম তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে না জানাতে ধর্মের দোহাই দিয়ে শপথ নিতে বাধ্য করা হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।