-0.6 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে হাতকড়া পরা অবস্থায় আসামি ছিনতাইয়ের পর আবার গ্রেপ্তার

বরিশালে হাতকড়া পরা অবস্থায় আসামি ছিনতাইয়ের পর আবার গ্রেপ্তার

বরিশালে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তারের অভিযান চালিয়ে বাধার সম্মুখীন হয়েছে পুলিশ। আসামি শহিদুলকে গ্রেপ্তারের পর হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেয় স্থানীয় কিছু যুবক। ঘটনার প্রায় তিন ঘণ্টা পর হাতকড়াসহ ওই আসামিকে আবারও আটক করা হয়। এদিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় যেসব যুবক জড়িত তাদের আটকেও অভিযান চালাচ্ছে পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে নগরীর স্পিডবোট ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁইয়া বলেন, যে আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছিল তাকে হাতকড়াসহ গ্রেপ্তার করা হয়েছে। যারা ছিনিয়ে নিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হবে এবং তাদের আটকেও অভিযান পরিচালনা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় কিছু যুবক ও স্পিডবোট মালিক সমিতির উদ্যেগে স্পিডবোট ঘাট সংলগ্ন একটি রেস্তোরাঁয় পিকনিক চলছিল রাত সাড়ে ১০টার দিকে। আসামি শহীদুল সে পিকনিকে উপস্থিত ছিলেন। বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তারে অভিযান চালায়। ওই সময় পিকনিক থেকে শহীদুলকে গ্রেপ্তার করা হলেও স্থানীয় যুবক তারেকসহ ৫০/৬০ জনের একটি দল পুলিশকে ঘেরাও করে হাতকড়াসহ তাকে ছিনিয়ে রাখে। হামলার চেষ্টা করা হয় পুলিশের ওই টিমের উপরও।

খবর পেয়ে ঘটনাস্থলে মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ উপস্থিত হয়ে স্থানীয় ওই যুবকদের দলকে লাঠিচার্জ করে। এরপর শহীদুলকে ছিনিয়ে নেওয়া যুবকদের খুঁজতে এলাকাজুড়ে অভিযান পরিচালনা করে পুলিশ। ঘটনার প্রায় তিন ঘণ্টা পর শহীদুলকে গ্রেপ্তার করা হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।