দিনাজপুরে বজ্রপাতে নারীসহ নিহত ২

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নে পৃথক বজ্রপাতের ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) ওই ইউনিয়নের সুবর্ণখুলী গ্রামে সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহতরা হলেন- উপজেলার হোসেনপুর ইউনিয়নের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বাড়ির আঙ্গিনায় কাজ করছিলেন শাহ আলম। এ সময় হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, একই সময়ে বাড়ির পাশের ক্ষেত থেকে শসা ছেড়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন মাজেদা বেগম। পরে স্থানীয়রা মাজেদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্লাবন ঘোষ জানান, হাসপাতালে আনার পূর্বে তারা মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খানসামা থানার ওসি কামাল হোসেন বলেন, হোসেনপুরে বজ্রপাতে এক জনের মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি। তবে সুবর্ণখুলী গ্রামের বজ্রপাতে কেউ নিহত হয়েছেন, এমন কোনো তথ্য আমার কাছে নেই।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!