ব‌রিশা‌লে সাম্প্রদায়িক সম্প্রী‌তি রক্ষায় সংস্কৃ‌তিকর্মী‌দের মানববন্ধন

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

বরিশালে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট, পূজামণ্ডপে হামলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের ব্যানারে নগরীর সদর রোডে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মানববন্ধন করা হয়। পরে বৃষ্টির কারণে সদর রোডের অশ্বিনী কুমার হলে প্রতিবাদ সমাবেশ করা হয়।

এ সময় বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে প্রতিবাদ জানায়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠ‌নের সভাপ‌তি নজমুল হো‌সেন আকা‌শ।

সমাবেশে প্রবীণ সাংবা‌দিক মান‌বেন্দ্র বটব‌্যাল বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের ওপর যে বর্বর হামলা চালানো হয়েছে তা রাষ্ট্রের পরিপন্থি। রাষ্ট্র ও সবাইকে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তা না হলে অসাম্প্রদায়িক গোষ্ঠি এ দেশের জন্য হুমকি হয়ে দাড়াঁবে।’

এ সময় সারা দেশের বিভিন্ন জেলায় হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কে এস ম‌হিউ‌দ্দিন মা‌নিক, শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে, অধ‌্যা‌পক টুনু রানী কর্মকার, ব‌রিশাল জেলা পূজা উদ্‌যাপন প‌রিষ‌দের সাধারণ সম্পাদক মা‌নিক মুখার্জী কুডু, নারী নেত্রী পুষ্প রানী চক্রবর্তী, কাজল ঘোষসহ অনেকে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!