15.9 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসিগারেট কেনা নিয়ে বাগবিতন্ডা, গুলিবিদ্ধ যুবক

সিগারেট কেনা নিয়ে বাগবিতন্ডা, গুলিবিদ্ধ যুবক

ময়মনসিংহে সিগারেট কেনাকে কেন্দ্র করে বাগবিতন্ডার জেরে প্রতিপক্ষের গুলিতে বাদশা মিয়া (৩০) নামে এক যুবক আহত হয়েছেন।

রবিবার (১০ জুলাই) সকাল ৯টায় নগরীর বাঘমারা এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বাদশা মিয়া নগরীর জেসিগুহ রোডের মিনার হোসেনের ছেলে। তাকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নগরীর বাঘমারা এলাকায় দোকানে সিগারেট কেনাকে কেন্দ্র করে পাশে দাঁড়িয়ে থাকা একজনের সঙ্গে বাদশার বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে একজন তাকে লক্ষ্য করে গুলি করে। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, সিগারেট কেনাকে কেন্দ্র করে একজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় অভিযুক্তদের আটকে অভিযান চলছে জানান তিনি। গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে কিনা হাসপাতালের চিকিৎসক জানাতে পারেননি। তবে হাসপাতালের সার্জারি ইউনিটের ৭ নম্বর ওয়ার্ডে বাদশা মিয়া ভর্তি আছেন বলে জানা গেছে। রাতে অস্ত্রপচারের কথা রয়েছে। অস্ত্রোপচারের পর জানা যাবে তিনি গুলিবিদ্ধ হয়েছে কিনা।

ময়মনসিংহ মেডিক্যালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান জানান, গুলিবিদ্ধ অবস্থায় বাদশা মিয়াকে হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে। এখনও অপারেশন থিয়েটারে আছেন। অস্ত্রোপচারের পরে বিস্তারিত জানানো যাবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।