বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাল শোয়েব

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

শোয়েব মালিক আর সানিয়া মির্জার সংসার কি ভাঙতে চলেছে? গত কয়েকদিন ধরেই জোর গুঞ্জন বাতাসে। কয়েকটি সূত্র তো দাবি করেছে, এরই মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে, তারা আলাদা থাকছেন। বিচ্ছেদের নেপথ্যে রয়েছেন পাকিস্তানি এক সুন্দরী অভিনেত্রী, সামনে আসছিল এই তথ্যও।

তবে এমন সব জল্পনার মধ্যেই নতুন রিয়্যালিটি শোয়ের ঘোষণা করেছিলেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। একসঙ্গে শোয়ের সঞ্চালনা করবেন তারা। চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে। এবার স্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে রহস্য যেন আরও ঘণীভূত করলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এবং সানিয়া মির্জার একটি ছবি পোস্ট করেছেন শোয়েব। যেখানে সানিয়াকে আলিঙ্গন করে আছেন তিনি। ছবির সঙ্গে শোয়েবের বার্তা, ‘জন্মদিনের শুভেচ্ছা। তোমার জীবন সুখের হোক, স্বাস্থ্যকর হোক। জীবনের প্রতিটি মুহূর্ত আনন্দে কাটাও।’

গত কয়েকদিন ধরেই এই দুই যুগলের বিচ্ছেদের খবর সামনে আসছিল। এরইমধ্যে শোয়েবের এই পোস্ট অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। ১৫ নভেম্বর মঙ্গলবার ৩৬-এ পা দিলেন ভারতের টেনিস সুন্দরী। জন্মদিনে স্ত্রীকে এই আবেগঘন বার্তা দিয়ে কী বোঝাতে চাইলেন শোয়েব? নিন্দুকের মুখে ছাই পড়ুক!

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!