ছেলের ছবি প্রকাশ করলেন ঢাকাই সিনেমার শাকিব-বুবলী

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক-নায়িকা শাকিব খান ও বুবলী ছেলের ছবি প্রকাশ করলেন । ছেলের নামও রেখেছেন সিনেমার সঙ্গে মিলিয়ে, “বীর”। পুরো নাম শেহজাদ খান বীর।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় নিজেরে ভেরিফায়েড ফেসবুকে বুবলি ছেলের কয়েকেটি ছবি প্রকাশ করেন। যেখানে ছেলের সঙ্গে শাকিব খানও রয়েছেন।

পোস্টে বুবলী লিখেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

এর ২০ মিনিট পর শাকিব খানও নিজের ফেসবুক পেজে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেন, “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

এর আগে, গত মঙ্গলবার ফেসবুকে “বেবি বাম্পের” ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন বুবলী। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, “মি উইথ মাই লাইফ”। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা, “থ্রোব্যাক আমেরিকা”।

বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, বিষয়টি কয়েক দিনের মধ্যেই পরিষ্কার করবেন।

বুবলী বলেন, “কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে, যা কিছু হয়েছে সামাজিকভাবে…। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।”

তিনি বলেন, “এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।”

২০২০ সালের ফেব্রুয়ারি থেকে দীর্ঘসময় আড়ালে ছিলেন শবনম বুবলী। ওই সময় গুঞ্জন ওঠে মা হয়েছেন অভিনেত্রী।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন তিনি। দাবি করেন, সেই সময় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন এই নায়িকা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!