16.4 C
Drøbak
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকভারতের পশ্চিমবঙ্গে বিদ্যুৎস্পৃষ্টে ১০ পুণ্যার্থীর মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গে বিদ্যুৎস্পৃষ্টে ১০ পুণ্যার্থীর মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গে জল্পেশের মন্দিরে যাওয়ার পথে গাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। এছাড়াও ঘটনায় আহত আরো ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আনন্দবাজার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, গাড়িতে থাকা জেনারেটর থেকে শর্ট সার্কিটের ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একদল পুণ্যার্থী জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরের উদ্দেশে একটি পিক-আপ ভ্যানে করে যাচ্ছিলেন। তাদের গাড়িতে ডিজে চলছিল বলে জানা যায়। চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার হওয়ার পরই ঘটনাটি ঘটে।

পিক আপ ভ্যানের চালক যখন লক্ষ্য করেন গাড়ির যাত্রীদের অনেকে অজ্ঞান হয়ে পড়ে আছে তখন তিনি তাদের চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর ১০ জনকে মৃত ঘোষণা করা হয়।

আহত পুণ্যার্থীদের দাবি, গাড়ির জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়েই এই ঘটনা ঘটেছে।

স্থানীয় অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। সেই জেনারেটরটি কোনও ভাবে শর্ট সার্কিট হয়ে গিয়ে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

ঘটনায় আহত আরো ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং গাড়িটি আটক করা হয়েছে। বর্তমানে চালক পলাতক।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।