শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ভারতের পশ্চিমবঙ্গে বিদ্যুৎস্পৃষ্টে ১০ পুণ্যার্থীর মৃত্যু

প্রকাশিত:

ভারতের পশ্চিমবঙ্গে জল্পেশের মন্দিরে যাওয়ার পথে গাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। এছাড়াও ঘটনায় আহত আরো ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

আনন্দবাজার অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, গাড়িতে থাকা জেনারেটর থেকে শর্ট সার্কিটের ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একদল পুণ্যার্থী জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরের উদ্দেশে একটি পিক-আপ ভ্যানে করে যাচ্ছিলেন। তাদের গাড়িতে ডিজে চলছিল বলে জানা যায়। চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার হওয়ার পরই ঘটনাটি ঘটে।

পিক আপ ভ্যানের চালক যখন লক্ষ্য করেন গাড়ির যাত্রীদের অনেকে অজ্ঞান হয়ে পড়ে আছে তখন তিনি তাদের চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর ১০ জনকে মৃত ঘোষণা করা হয়।

আহত পুণ্যার্থীদের দাবি, গাড়ির জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়েই এই ঘটনা ঘটেছে।

স্থানীয় অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। সেই জেনারেটরটি কোনও ভাবে শর্ট সার্কিট হয়ে গিয়ে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

ঘটনায় আহত আরো ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং গাড়িটি আটক করা হয়েছে। বর্তমানে চালক পলাতক।

Subscribe

সর্বাধিক পঠিত সংবাদ

সংবাদ
সম্পর্কিত

ব্রাজিলকে হারিয়ে বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, বলছে ভবিষ্যদ্বাণী

বিশ্বকাপের ডামাঢোল বেজে উঠেছে। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এর...

ব্রাজিলে বন্যা-ভূমিধস, নিহত অন্তত ১৯

দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে ভয়াবহ বন্যা ও ভূমিধসে কমপক্ষে...

এগিয়ে থেকেও জিততে পারেনি বার্সেলোনা

বার্সেলোনার নতুন কোচ হয়েছেন জাভি। আগামী সোমবার তাকে ন্যু...
লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।