‘পোশাকে আপত্তি তুলে’ তরুণীকে লাঞ্ছিত

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

নরসিংদী রেলওয়ে স্টেশনে ঢাকা থেকে বেড়াতে আসা এক তরুণীকে “অশালীন পোশাক পরার অপবাদে” লাঞ্ছিত করা হয়েছে। ঘটনার একদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি সামনে আসে।

বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে ওই তরুণীকে লাঞ্ছিত করেন কয়েকজন নারী-পুরুষ।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নরসিংদী স্টেশন মাস্টার এ টি এম মুসা জানান, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেন থেকে নামেন ওই তরুণীসহ দুই যুবক। তারা ট্রেন থেকে নামার পর স্টেশনেই অবস্থান করছিলেন। তখন এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করতে শুরু করে। এক পর্যায়ে কয়েকজন “বখাটেসহ” ওই মহিলা তদের মারধর করতে শুরু করে। তারা মেয়েটির পোশাক ধরে টানাটানি করে।

তিনি বলেন, “পরে তারা নিরুপায় হয়ে আমার (স্টেশন মাস্টার) রুমে আশ্রয় নেন। কিছুক্ষণ পর লোকজন চলে গেলে এবং পরিস্থিতি শান্ত হলে ওই তরুণী আমার কক্ষ থেকে বের হন। এরপর তারা কোথায় গেছেন তা বলতে পারছি না।”

রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, “ঘটনাটির বিষয়ে আমরা তদন্ত করছি। দোষীদের শাস্তির আওতায় আনা হবে। তাৎক্ষণিকভাবে ওই তরুণী কিংবা হামলাকারীদের চিহ্নিত করা সম্ভব হয়নি।”

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, ওই তরুণীকে টানা-হেঁচড়া করছে এক নারী ও কয়েকজন যুবক। এক তরুণ মেয়েটিকে আগলে রাখার চেষ্টা করছে। এক পর্যায়ে কয়েকজন লোকের সহায়তায় মেয়েটি দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে ঢুকে যান। এরপর ঘরের কলাপ্সিবল গেট টেনে দেয় এক লোক।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!