19.4 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকগৌরনদীতে সুইপারের গলায় ছুরিকাঘাত আ’লীগ নেতার

গৌরনদীতে সুইপারের গলায় ছুরিকাঘাত আ’লীগ নেতার

বরিশাল জেলার গৌরনদী উপজেলাতে বাটাজোর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কবির মোল্লা গলায় পোচ দিয়ে মোঃ ইউসুফ ওরফে রবিউল (৩০) নামে এক সুইপারকে মারাত্মক আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বাটাজোর এলাকায় এ ঘটনার পর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুইপার রবিউলকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন সুইপার মোঃ রবিউল বুধবার জানান, তার বাড়ি বরিশালের মুলাদী উপজেলায়। তিনি কিছুদিন আগে গৌরনদীতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। সেখানকার স্থানীয়রা মিলে তার চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা জুগিয়ে দেন।

সংগৃহিত ওই টাকা স্থানীয় আ’লীগ নেতা কবির মোল্লার কাছে জমা রাখে রবিউল। তিনি সুস্থ হয়ে মঙ্গলবার দুপুরে টাকা চাইতে গেলে টাকা দিতে অস্বীকার করে পার্শবর্তী বাগানের মধ্যে নিয়ে ছুরি দিয়ে তার (রবিউল) গলায় পোচ দেয় আ’লীগ নেতা কবির।

তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিকালে স্থানীয়রা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোস্তফা কামাল বলেন, রবিউলের গলায় ছুরির আঘাত রয়েছে। অপারেশন করার চেষ্টা চলছে।

এব্যাপারে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন বলেন, তিনি লোকমুখে এক সুইপারকে ছুরিকাঘাতের খবর শুনেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।