16.6 C
Drøbak
সোমবার, আগস্ট ১৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

বরিশালে ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

বরিশাল নগরীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে বরিশাল-ঢাকা মহসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম মনিরুল ইসলাম (৪০) নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কাশিপুর এলাকার সেকেন্দার আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আমানুল্লাহ আল বারী প্রতক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, পেঁয়াজ ভর্তি একটি ট্রাক ঢাকা থেকে বরিশাল নগরীর দিকে যাচ্ছিল। মোটরসাইকেল চালক মনিরুল ইসলাম সড়কের উল্টো সাইড দিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মনিরুল ইসলাম সড়কের ওপর ছিঁটকে পড়েন।

পরে পথচারীরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ওসি (তদন্ত) আরও বলেন, এ ঘটনায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষের পর মোটরসাইকেলের তেলের ট্যাংকি বিস্ফোরিত হয়ে ট্রাকটিতে আগুন ধরে যায়। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে গেছে। তবে চালক ও হেলপার আগুন লাগার পরপরই ট্রাক থেকে নেমে পালিয়ে গেছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।