15.2 C
Drøbak
শনিবার, মে ২৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকব্রাহ্মণবাড়িয়ায় মেয়ের বিয়ে নিয়ে বাবা-চাচার সংঘর্ষে আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়ের বিয়ে নিয়ে বাবা-চাচার সংঘর্ষে আহত ১০

মেয়ে বিয়ে দেওয়া নিয়ে বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মেয়ের বাবার পক্ষের সঙ্গে চাচার পক্ষের লোকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আহতদের মধ্যে পাঁচজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হলেন- দুলাল (৫৫), নুরুজ্জামান (৪৫), লিটন মিয়া (৫৫), রজব আলী (৫০) ও আবু হানিফ (৪৫)।

জানা গেছে, ডালপা গ্রামের খুরশিদ মিয়ার মেয়ের সঙ্গে পাঁচ দিন আগে একই গ্রামের দানু মিয়ার ছেলের বিয়ে হয়। কিন্তু খুরশীদের অন্য ভাইয়েরা এই বিয়েতে মত দেননি। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিরোধের জের ধরে সোমবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মির্জা মো. হাসান বলেন, “খবর পাওয়ার পর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছেন। বিয়ে দেওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে এই সংঘর্ষ হয়েছে। পুলিশ তিন দাঙ্গাবাজকে আটক করেছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।”

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।