21.3 C
Drøbak
শুক্রবার, জুলাই ১, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালকালবৈশাখী ঝড়ে ঘরচাপায় শশুড়-পুত্রবধুর মৃত্যু

কালবৈশাখী ঝড়ে ঘরচাপায় শশুড়-পুত্রবধুর মৃত্যু

বরিশালেরে মেহেন্দিগঞ্জে কালবৈশাখী ঝড়ে ঘর চাপায় শশুড় ও পুত্রবধুর মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার (২০ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের গাগুড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বেপারী জানান, বিকেল সাড়ে ৪ টার কালবৈশাখী ঝড় শুরু হয়। এসময় আলিমাবাদ ও শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী গাগুড়িয়া এলাকায় ৮-১০টি ঘর ভেঙ্গে পরে যায়। তখন ঘর চাপায় রুস্তম আলী হাওলাদার (৭২) ও তার ছেলে বারেক হাওলাদারের স্ত্রী জয়নব বিবি (৩৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এছাড়া আরো বেশ কয়েকজন আহত হয়েছেন।

আলিমাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম দুজনের ‍মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল শ্রীপুর ইউনিয়নের মধ্যে তাই বিস্তারিত তিনি জানতে পারেননি। তবে ঝড়ে ঘরচাপায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত তিনি।

এ বিষয়ে শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হারুণ অর রশীদ বলেন, বিষয়টি আলিমাবাদ ইউনিয়নের মধ্যে। তবে যারা মৃত্যুবরণ করেছেন তারা আমার ইউনিয়নের বাসিন্দা ছিলেন। নদীর ভাঙ্গনের কারনে সম্প্রতি গাগুড়িয়াতে গিয়ে বসতি গড়েন। ঝড়ে ঘর চাপায় মৃত্যু হওয়া দুজন সম্পর্কে শশুর ও পুত্রবধু।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।