-5.6 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিক‘নাটাই ঘুড়ি’ নিয়ে ভালো সাড়া পাচ্ছি: রিজভী

‘নাটাই ঘুড়ি’ নিয়ে ভালো সাড়া পাচ্ছি: রিজভী

একুশে টেলিভিশনে ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হয় চলতি বছরের ৭ সেপ্টেম্বর থেকে। এরই মধ্যে নাটকটির ২২টি পর্ব প্রচারিত হয়েছে। আর প্রচারিত পর্বগুলোর জন্য দর্শক- সমালোচকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন নাটকটির নাট্যকার রেজাউর রহমান রিজভী।

রিজভী বলেন, ৮টি ভিন্ন ভিন্ন পরিবারের গল্প ও ৬৫ জনের অধিক অভিনেতা-অভিনেত্রী যদি একটি ধারাবাহিকে থাকে, তবে বৃহৎ পরিসরের সেই নাটকটি লেখা বাস্তবিকই বেশ কঠিন কাজ। তবে সেই কঠিন কাজটি করেও তৃপ্তি পাওয়া যায়, যদি দর্শকরা সেটি সাদরে গ্রহণ করেন। ‘নাটাই ঘুড়ি’ নাটকটি নিয়ে ইতিমধ্যে দর্শক- সমালোচকদের কাছ থেকে পজিটিভ রেসপন্স পেয়েছি। বিশেষত নাটকটির সংলাপ দর্শকরা পছন্দ করেছেন। আর দর্শকদের ভালো লাগার মাঝেই আমার সার্থকতা।

রিজভী জানান, এমদাদুল হকের পরিচালনায় ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটি প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৯-৩০ মিনিটে একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে।

এদিকে নতুন আরো বেশ কিছু খন্ড ও ধারাবাহিক নাটক লেখার কাজ নিয়ে রিজভী বর্তমানে ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছেন। আগামী বছর তার নতুন কাজগুলো দর্শকরা দেখতে পাবেন বলে রিজভী জানিয়েছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।