9.3 C
Drøbak
সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিককরোনার ভ্যাকসিন ছাড়াই সুই পুশের অভিযোগ

করোনার ভ্যাকসিন ছাড়াই সুই পুশের অভিযোগ

করোনার ভ্যাকসিন ছাড়াই সুই পুশের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিনের বিরুদ্ধে।

গত রবিবার (০১ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ নম্বর বুথে টিকা দিচ্ছিলেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিন।

এ সময় সাজেদা আফরিন টিকা গ্রহণকারীদের শরীরে শুধু সুই পুশ করে টিকা না দিয়ে সিরিঞ্জ ফেলে দেন। বিষয়টি নজরে আসে টিকা গ্রহণকারীদের। তারা ঘটনাটি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) চিকিৎসক মো. শামীমকে জানান।

পরে ফেলে দেওয়া সিরিঞ্জগুলো বাছাই করে ২০টি সিরিঞ্জের ভেতর টিকা দেখতে পান চিকিৎসক শামীম। তখন তিনি নিশ্চিত হন সুই পুশ করা হলেও এসব ব্যক্তির শরীরে টিকা দেওয়া হয়নি।

দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাজেদা আফরিন বলেন, ‘প্রচুর লোকের চাপ ছিল। অনিচ্ছাকৃতভাবে ঘটনাটি ঘটে গেছে।’

জেলা সহকারী সিভিল সার্জন চিকিৎসক মো. শামীম বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে সহকারী স্বাস্থ্য পরিদর্শকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।